• রাত ৪:২০ মিনিট বুধবার
  • ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
নেতাদের নালিশের পর এড: সামসুল ইসলামকে এমপি মির্জা আজমের ফোন

নেতাদের নালিশের পর এড: সামসুল ইসলামকে এমপি মির্জা আজমের ফোন

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: উপজেলা আওয়ামীলীগকে পাশ কাটিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নে সম্মেলন প্রস্তুতি করার প্রস্তুতি নিচ্ছে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটি। উপজেলা আওয়ামীলীগকে পাশ কাটিয়ে ইউনিয়ন সম্মেলন কমিটি করায় ক্ষিপ্ত হন উপজেলা আওয়ামীলীগের একাংশ। সেজন্য তারা একত্রিত হয়ে কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি কাছে নালিশ করেন। বৃহস্পতিবার সকালে তারা মির্জা আজম এমপি’র কার্যালয়ে সাক্ষাত করে আওয়ামীলীগের নেতারা নালিশ করেন আহবায়ক কমিটির সদস্যদের বিরুদ্ধে।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক এমপি কায়সার হাসনাত, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য মাহফুজুর রহমান কালাম, যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার, বারদী আওয়ামীলীগ নেতা ও সাবেক চেয়ারম্যান বাবুল মিয়া, সনমান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহাবুদ্দিন সাবু, উপজেলা স্বেচ্ছা সেবকলীগের সাধারণ সম্পাদক আরিফুর ইসলাম রবিন, পৌরসভা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি তৈয়ব আলী, সাধারণ সম্পাদক গাজী আমজাদসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

এসময় আওয়ামীলীগের নেতা এমপি মির্জা আজম এমপিকে বলেন, কথিত উপজেলা আওয়ামীলীগের দু’ একজন সদস্য অন্য সদস্যদের বাদ দিয়ে ১০টি ইউনিয়নে সম্মেলন করার প্রস্তুতি চালাচ্ছে। অথচ উপজেলা আওয়ামীলীগের সদস্যরা এ ব্যাপারে অবগত নয় এবং ইউনিয়ন আওয়ামীলীগের সদস্যরাও অবগত নয় সেজন্য তারাও ক্ষুদ্ধ। আর এতে উপজেলা আওয়ামীলীগ ও কথিত আহবায়ক কমিটির মধ্যে দ্বন্ধ দেখা দিতে পারে। এতে বাংলাদেশ আওয়ামীলীগের ভাবমুর্তি নষ্ট হতে পারে।

তারা আরো বলেন, কথিত আহবায়ক কমিটি যারা দাবি করেন তারা সুবিধাবাদি, অনুপ্রবেশকারী ও স্বাধিনতা বিরোধী শক্তির আত্মীয় স্বজন। যারা জীবনে কোন দিন জয়বাংলা শ্লোগান দেননি। তারা উপজেলা আওয়ামীলীগকে ধ্বংস করতে দলের ত্যাগী নেতাদের পাশ কাটিয়ে ত্যাগী নেতাদের বঞ্চিত করে অর্থের বিনিময়ে পদপদবী কিনে নিয়ে দলকে কলংকিত করে জামায়াত শিবিরকে প্রতিষ্ঠিত করতে যাচ্ছে।

এসময় মির্জা আজম এমপি তাদের কথা শুনে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির আহবায়ক এডভোকেট সামসুল ইসলাম ভুইয়াকে ফোন করে তাদের সকল কর্মসুচি বন্ধ রাখার জন্য নির্দেশ প্রদান করেন। পরবর্তি নির্দেশনা না দেয়া পর্যন্ত কোন কমিটি ও কমিটির সম্মেলন যাতে না করেন সেজন্যও তাকে বলে দিয়েছেন বলে জানান আওয়ামীলীগের নেতারা।

এ ব্যাপারে মাহফুজুর রহমান কালাম জানান, আমরা সাবেক এমপি কায়সারসহ উপজেলার অন্যান্য আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজমের সাথে সাক্ষাত করে কথিত আহবায়ক কমিটির সকল বিষয় নিয়ে আলোচনা করেছি। তিনি আমাদের সকল কথা মনোযোগ সহকারে শুনে এডভোকেট সামসুল ইসলাম ভুইয়াকে ফোন করে তাদের সকল কার্যকম বন্ধ রাখার নির্দেশ দিয়েছেন।

এ ব্যাপারে এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া জানান, মির্জা আজম আমাকে ফোন করে আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক আগামী মার্চ পর্যন্ত কোন সম্মেলন যাতে না করা হয় সে ব্যাপারে আলোচনা করেছেন। আহবায়ক কমিটির কর্মকান্ড নিয়ে কোন কথা বলেনি বলে তিনি জানান।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution